Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুসফুসে সংক্রমণ, হাসপাতালে ভর্তি হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ৩:৩০ পিএম

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি প্রবীণ চলচ্চিত্র অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এদিন সকালে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসকদের প্রাথমিক অনুমান, নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। প্রবীণ অভিনেতার বয়েসের কথা মাথায় রেখে শরীরে অন্যান্য দিকগুলিও খতিয়ে দেখছেন চিকিৎসকেরা। ইতিমধ্যেই তাঁর চিকিৎসার জন্যে চারজনের একটি টিম তৈরি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা হচ্ছে, তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।
এদিন ভোরের দিকে শ্বাসকষ্ট শুরু হয় সৌমিত্র চট্টোপাধ্যায়ের। তাঁর ছেলে সৌগত চট্টোপাধ্যায় জানাচ্ছেন, ‘‘আমাদের পরিবার থেকে দ্রুত খবর দেওয়া হয় গৃহচিকিৎসককে। তাঁর পরামর্শেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় বাবাকে। আইসিউ-তে ভর্তি করা হয় তাঁকে। বাবার ফুসফুসে সংক্রমণ রয়েছে।’ ’কিংবদন্তী অভিনেতার মেয়ে পৌলমী বসু বললেন, ‘‘বাবা দীর্ঘদিনই সিওপিডি-তে আক্রান্ত। এখন শরীরে সোডিয়াম পটাশিয়ামেরও ঘাটতি রয়েছে। তবে চিকিৎসকেরা জানিয়েছেন, বাবা এখন অনেকটা ভাল আছেন।’’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ