Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার নিজ শহরে হামলার শিকার ভিপি নুর

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ৩:৪০ পিএম | আপডেট : ৫:৫৬ পিএম, ১৪ আগস্ট, ২০১৯

জেলার গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি নুরুল হক নুরের মটর সাইকেল বহরে হামলা হয়েছে। দুষ্কৃতকারীদের এ হামলায় নুরসহ ৫ থেকে ৭ জন আহত হয়েছে। সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ (ওসি) নুরকে উদ্ধার করেছেন। তাতে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিভিন্ন নির্ভরযোগ্য সূত্র জানায়, বুধবার নুরের গ্রামের বাড়ি উপজেলার চরবিশ্বাস থেকে লঞ্চযোগে বদনাতলী ঘাটে নামে। তিনি মটর সাইকেল বহর নিয়ে দশমিনা উপজেলায় বোনের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা করেন। উলানিয়া পৌছলে বন্দরে মটর সাইকেল কতিপয় লোকজন লোহার পাইপ নিয়ে তার ও সফরসঙ্গীদের ওপর হামলা চালায়। ঘটনাস্থলের পাশে থাকা ফাঁড়ির পুলিশ সদস্যরা আক্রমনকারীদের নিবৃত করে। নুরকে একটি ঘরে আটকে রাখা হয়। এ সংবাদ পেয়ে এএসপি সার্কেল মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ দ্রুত ঘটনাস্থলে পৌছান। তারা নুরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, হামলার নুরের শরীরের কয়েকটি স্থানে হালকা আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপরে নুরের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তার সফরসঙ্গী সোহরাওয়ার্দি কলেজের বন্ধু রুবেল জানান, উলানিয়া বন্দরে পৌছলে আমাদের ওপর অতর্কিত হামলা চালানো হয়।এ হামলার ঘটনায় ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীদের দায়ী করেন।

নূরের বাবা ইব্রাহিম হাওলাদার জানান,নূর পরিবারের সাথে ঈদ উদযাপন করার তার কয়েকজন বন্ধু নিয়ে চরবিশ্বাসে নিজ বাড়ীত আসে।আজ পাশ্ববর্তী দশমিনায় বোনের বাড়ীতে বাড়ীতে যাওয়্রা পথে উলানিয়া এলাকায় সন্ত্রাসীদল তাদের উপর হামলা চালায়।

এদিকে গলাচিপা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শরীফ আহমেদ আসিফ জানান, আমরা ছালীগের নেতাকর্মীরা পুলিশের সাথে সহযোগীতা করে তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

গলাচিপা থানার ভারপাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, নুরের শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষ তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।



 

Show all comments
  • Nadim ahmed ১৪ আগস্ট, ২০১৯, ৬:০৯ পিএম says : 0
    Awami league, Chatro league & juno league will never let you live your life Noor.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ