Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে বিআরটিসি বাস চালু করা সম্ভব হলো

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ৩:৪১ পিএম

সড়ক ও সেতু মন্ত্রনালয়ের অধিনে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের ব্যবস্থাপনায় আজ গাইবান্ধা থেকে ঢাকা বি আর টি সি’র বাস সার্ভিস চালু হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয় চত্তরে বিআরটিসি বাস সার্ভিস চালু উদ্বোধন করেন, জেলা প্রশাসক জনাব আবদুল মতিন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, জেলা আওয়ামী সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক,পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ্ আহসান হাবীব রাজিব, প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবু সহ প্রশাসনের কর্মকর্তা, জেলা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, গাইবান্ধা থেকে এই বাস সার্ভিস চালু হওয়াতে সাধারণ মানুষের ভোগান্তি কমবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে এই বিআরটিসি বাস চালু করা সম্ভব হলো। বক্তারা আরও বলেন, স্বাধীনতার পর ১৯৭২ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গাইবান্ধা ঢাকার মধ্যে দুরপাল্লার বিআরটিসি বাস চালু করেছিলেন।
উল্লেখ্য - আজ বুধবার থেকে গাইবান্ধা ঢাকা রোডে দুরপাল্লার ২টি বিআরটিসি বাস চালাচল করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিআরটিসি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ