Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

আলিয়াকে ছেড়ে অন্য নায়িকার সঙ্গে সময় কাটাচ্ছেন রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ৪:১৫ পিএম

ক্যাটরিনা এবং রণবীর কাপুরের প্রেমের কথা সবারই জানা। কিন্তু মা নিতু সিংয়ের অপছন্দের জন্য ক্যটরিনার হাত আরও আগেই ছেড়ে দিয়েছেন রণবীর। নতুন করে সম্পর্কে জড়িয়েছেন। আলিয়া ভাটের সঙ্গে প্রেমে মজেছেন রণবীর। ছেলের বর্তমান প্রেমিকা আলিয়া ভাটকে বেশ পছন্দ নিতু সিংয়েরও। এই খবরও সবারই জানা। জানা যায় কিছু দিনের মধ্যেই নাকি তাদের চার হাত এক হবে। ইতোমধ্যেই বিয়ের পোশাকেরও অর্ডার করেছেন আলিয়া। শুধু তাই নয়, সঙ্গীকে নিয়ে নতুন জীবন শুরু করতে ইতোমধ্যেই একটি বাড়িও খরিদ করেছেন তিনি। বর্তমানে সে বাড়ির সাজ সোজ্জার কাজ চলছে।

এ অবস্থায় শোনা গেল আলিয়াকে ছেড়ে রণবীর কাপুর সময় কাটাচ্ছেন অন্য এক নায়িকার সঙ্গে! তাহলে কী রনবীর আবারও সঙ্গী পরিবর্তন করতে চলেছেন? হয়তো এমনটাই ভাবছেন। আলিয়াকে রেখে রণবীর কাপুর অন্য নায়িকার সঙ্গে সময় কাটাচ্ছেন ঠিকই। কিন্তু একান্তে নয়। একটি সিনেমার শুটিংয়ের খাতিরেই অন্য এক নায়িকার সঙ্গে সময় কাটাতে হচ্ছে রণবীরকে। বলা হচ্ছে বাণী কাপুরের কথা।

রণবীর ও বাণী কাপুর এক সঙ্গে অভিনয় করছেন ‘শামসেরা’ সিনেমাতে। এই সিনেমার শুটিংয়ের জন্যই তারা এখন অবস্থান করছেন কাশ্মীর লাদাখে। জানা যায় এই সিনেমার শুটিংয়ে আরও দশ দিন এই জুটিকে লাদাখেই অবস্থান করতে হবে।

উল্লেখ্য, এই সিনেমার মাধ্যমেই কাশ্মীরে আবারও কোনো সিনেমার শুটিং শুরু হয়েছে। অন্যদিকে আলিয়া ভাটও ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ‘সড়ক টু’র শুটিংয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৯ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ