Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় বরযাত্রীর গাড়ি, বরের বড় ভাই নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ৭:০৪ পিএম

ছোট ভাইয়ের বিয়েতে মোটর সাইকেল যোগে বরযাত্রী হিসেবে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে বাড়ী ফিরেছে বরের বড় ভাই মিলন মিয়া(৩৫)। এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা ১টার দিকে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সাহিতপুর গুচ্ছগ্রাম মোড়ে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কেন্দুয়া উপজেলার মাসকা গ্রামের আব্বাস মিয়ার পুত্র বর নয়ন মিয়া আত্মীয় স্বজনসহ বরযাত্রী নিয়ে ঈদুল আয্হার পরদিন মঙ্গলবার দুপুরের দিকে কনের বাড়ী পাশ্ববর্তী গন্ডায় রওনা দেয়। বরের বড় ভাই মিলন মিয়া তার দুই আত্মীয় নিয়ে মোটর সাইকেল যোগে কনের বাড়ীতে যাওয়ার পথে সাহিতপুর গুচ্ছগ্রাম মোড় ঘুরাতে গিয়ে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ্ববর্তী গাছের সাথে ধাক্কা খায়। এতে তিনজনই মারাত্মকভাকে আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বরের বড় ভাই মিলন মিয়াকে মৃত ঘোষনা করেন। আহত অপর দুই আত্মীয় রিয়াজ উদ্দিন (২৫) ও রাজিবকে (২৬) আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডেকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি মোটর সাইকেল দুর্ঘটনায় মিলন মিয়া নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন