Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকায় ৫০ নং ওয়ার্ড যুবলীগের কমিটি স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৯, ৮:২৮ পিএম | আপডেট : ৮:৩০ পিএম, ১৪ আগস্ট, ২০১৯

সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকায় ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ৫০নং ওয়ার্ড যুবলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে।

আজ বুধবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল ৪ ঘটিকায় কাকরাইল অফিসে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভাটি পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। এতে বক্তব্য রাখেন সহ সভাপতি মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সরোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সান্টু, আলী আজগর বাবুল, কামাল উদ্দিন খান, যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু, কাজী ইব্রাহীম খলিল মারুফ, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, শিল্প বাণিজ্য সম্পাদক ওমর শরিফ পলাশ ও মাশীদ শুভ প্রমুখ।

এ সময় যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ এর অন্তর্গত ৫০নং ওয়ার্ড সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকায় ৫০নং ওয়ার্ড যুবলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়। একইসাথে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ২৩, ২৪, ২৫, ২৬, ২৭, ২৮, ২৯, ৩০ ও ৩১ নং ওয়ার্ড যুবলীগ বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঘোষিত বিভিন্ন কর্মসূচিতে নিস্কৃয়তার কারণে বিলুপ্তি করার জন্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যানও সাধারণ সম্পাদকের নিকট সুপারিশ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১৫ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ