Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

অভিমানে স্ত্রীর আত্মহত্যা

রামপুরায় গৃহকর্মীকে নির্যাতনের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর রামপুরায় শিশু গৃহকর্মীকে মারধরের ঘটনায় স্বামী প্রতিবাদ করায় অভিমান করে স্ত্রী তাসলিমা বেগম (৩৫) আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত তাসলিমা রাজবাড়ী সদর উপজেলার গার্মেন্টসের এক্সেসরিজ ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের স্ত্রী। তারা পূর্ব রামপুরা আব্দুল্লাহবাগ মসজিদ এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলায় তিন সন্তানকে নিয়ে থাকেন।

তাসলিমার স্বামী জাহাঙ্গীর আলম বলেন, ঘরের কাজে সহযোগিতা করার জন্য প্রায় সাত-আট মাস আগে গ্রামের বাড়ি থেকে ৯ বছরের এক শিশুকে তার স্ত্রী গৃহকর্মী হিসেবে আনেন। মঙ্গলবার রাতে ওই শিশুকে তার স্ত্রীর বকাঝকা ও মারধর করেন। তিনি ঘটনার প্রতিবাদ করলে স্ত্রী রেগে গিয়ে ঘরের দরজা বন্ধ করে দেন। পরে দীর্ঘক্ষণ কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখতে পান তার স্ত্রী ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ