Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

মাদারীপুর শহরের হরিকুমারিয়া স্টাফ কোয়াটারের পিছনে একটি ভাড়া বাসা থেকে মঙ্গলবার দুপুর ৩টার দিকে সজল মৃধা (২৪) নামের এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের হরিকুমারিয়া স্টাফ কোয়াটারের পিছনে একটি ভাড়া বাসায় কয়েকজন ছাত্র মিলে থাকতো। মঙ্গলবার দুপুরে বাসার একটি কক্ষের ফ্যান ঝুলানোর রডের সাথে সজলের ঝুলন্ত লাশ দেখতে পায় প্রতিবেশি। এ সময় সদর মডেল থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে নিয়ে যায়।
সজল মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন। সে সদর উপজেলা পূর্ব কলাগাছিয়া গ্রামের উপেন মৃধার ছেলে। গত দুই/তিন ধরে বাবা-মা’র সাথে পারিবারিক বিষয় নিয়ে মনমালিন্য চলছিল। এ কারণে অভিমান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।
মাদারীপুর সদর মডেল থানার এস.আই মো. কামরুজ্জামান বলেন, ছাত্রাবাসে ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী আমাদের খবর দেয়। পরে আমরা এসে লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তারপরেও ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ