Inqilab Logo

ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে দুই পরিবারের সংঘর্ষে নিহত ৩

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনায় দুই পরিবারের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। বুধবার সকালে উপজেলার বড়হিত ইউনিয়নের কাঠাল ডাংরী গ্রামে ওই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার কাঠাল ডাংরী গ্রামের হাসিম উদ্দিনের ছেলেরা বছর খানেক আগে বাড়ির পাশে একটি পোলট্রি ফার্ম দেয়। পোলট্রি ফার্মের দুর্গন্ধে রাতে ঘুমের অসুবিধা হয় এমন অভিযোগ করে আসছিল হাসিম উদ্দিনের বড় ভাই আব্দুর রাশিদের ছেলেরা। বিষয়টি নিয়ে দু’আড়াই মাস আগে রাশিদের ছেলেরা থানায় মামলা দায়ের করে। ওই মামলার আপোষ মিমাংসার জন্যে এলাকার লোকজন বুধবার সকালে এক সালিশ দরবারের আয়োজন করে। সালিশে বসার আগেই হাসিম উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম ও আব্দুর রাশিদের ছেলে আজিবুল বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে আব্দুর রাশিদের অন্য ছেলেরা অতর্কিত হামলা চালালে জহিরুল ইসলাম (১৮) ঘটনাস্থলেই মারা যায়। এতে উভয় পক্ষ সংর্ঘষে জড়িয়ে পড়ে। এ সময় আহত হয় হাসিম উদ্দিন (৬৫), তার ছেলে মাজহারুল ইসলাম (৩০) খাইরুল ইসলাম (১৭) ও আব্দুর রাশিদের ছেলে আজিবুল (৩০)। হাসপাতালে নেয়ার পথে হাসিম উদ্দিন ও আজিবুল মারা যায়।
ঘটনাস্থল পরিদর্শণ করেছেন ময়মনসিংহের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার আবিদ হোসেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ।
পুলিশ সুপার আবিদ হোসেন বলেন, তুচ্ছ ঘটনা কেন্দ্র করে ওই ঘটনাটি ঘটেছে। ডিআইজি স্যারসহ আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন