Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজবাড়ীতে সংবর্ধনা

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

রাজবাড়ী জেলার ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউট (স্কুল এন্ড কলেজ) প্রাঙ্গণে অনুষ্ঠানে আয়োজন করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বক্তব্যের পূর্বে তিনি পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ৪২ জন ছাত্র-ছাত্রী ও সুরাজ মোহিনী ইনস্টিটিউট (স্কুল এন্ড কলেজ) এর ১৭ জন প্রাক্তন শিক্ষক এবং মরনোত্তর শিক্ষকদের মাঝে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন।
প্রধান অতিথি আরেফিন সিদ্দিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্ত্যেবে ছাত্র-ছাত্রীদের উদ্দেশে মেধাকে কাজে লাগানোর আহŸান জানান। সাবেক জেলা ও দায়রা জজ মো. শামসুল হক সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য মুন্সি আব্দুল লতিফ, অ্যাড. আসলাম মিয়া, প্রকৌশলী মজিবুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাকিবুল হাসান পিয়াল, বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম লাল, মো. আমীর আলী মোল্লা, প্রিন্সিপাল সিরাজউদ্দিন বিশ্বাস, ঢাকাস্থ খানখানাপুর সমিতির আহবায়ক গাজী আশরাফুল বারী মুকুল ও সদস্য সচিব মো. সাইদুর রহমান টিপু, ঢাকা দক্ষিণ বাস্তহারা লীগের সহ-সভাপতি মো. ইসহাক মিয়া প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা

৩০ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ