Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

বৃষ্টিতে বিলম্বিত আর্চারের অভিষেক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০৪ এএম

পুরো বিশ্বকাপ ক্রিকেটকেই ভুগিয়েছিল বৃষ্টি। ইংল্যান্ডে সেই বৃষ্টির প্রকোপ এখনও কমেনি। ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার মধ্যে চলমান অ্যাশেজ টেস্টেও বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি। এজবাস্টন টেস্ট শেষ করে সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা লন্ডনের বিখ্যাত লর্ডসে। তবে গতকাল দিনভর সুষলধারে বৃষ্টির কারণে টসই করতে নামতে পারেননি দুই অধিনায়ক জো রুট এবং টেম পেইন। প্রায় সাড়ে ৪ ঘন্টা অপেক্ষার পর প্রথম দিন বাতিল ঘোষনা করেন দুই আম্পায়ার। শুধু লর্ডস টেস্টই নয়, বৃষ্টির কারণে বিলম্বিত হলো জোফরা আর্চারের টেস্ট অভিষেকও। ম্যাচ শুরুর আগে সাসেক্স সতীর্থ ও কাছের বন্ধু ক্রিস জর্ডানের কাছ থেকে পেয়েছেন গর্বের টেস্ট টুপি। তবে সেটি পড়ে নামতে হবে অপেক্ষা করতে হবে আজ বেলা চারটা অবধি, যদি বৃষ্টি সহায় হয়!

যার বদলে অভিষেক হয়েছে আর্চারের সেই মঈন আলী বাদ পড়ার ক্ষোভে অবসরের ঘোষনা দিয়েছেন বলে উঠেছে গুঞ্জন। এজবাস্টন টেস্ট জিতে সিরিজে এগিয়ে আছে অস্ট্রেলিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিষেক

৮ ফেব্রুয়ারি, ২০২০
৭ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন