Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

মুম্বাইয়ের রাস্তায় ভিখারির পাশে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ৫:০১ পিএম

তারকাদের ধারের কাছেও ভিড়তে পারেন না সাধারণ মানুষ। কারণ তাদের নিরাপত্তার কাজে সার্বক্ষণিক নিয়োজিত থাকেন একাধিক নিরাপত্তা কর্মী। তবে মাঝে মধ্যে নিরাপত্তা কর্মীদের চোখে ধুলো দিয়ে প্রিয় তারকার কাছে পৌঁছে যান ভক্তরা। আবদার করেন ছবি তোলার বা অটোগ্রাফ নেওয়ার। এ তো গেলো ভক্তদের পাগলামি। একবার ভাবুনতো যদি কোনো ভিখারি কোনো তারকার কাছে গিয়ে খাবারের জন্য আকুতি জানান তাহলে সেটা কেমন হবে? আর এই বিষয়টি যদি বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে হয় তাহলে তো কোনো কথায় নেই! সম্প্রতি এমনই একটি কান্ড ঘটেছে বলিউড বাদশার সঙ্গে!

শাহরুখ খান তারকা হলেও মাটির পৃথিবীর মানুষ তো তিনি। সাধারণের জন্য আপনার-আমার মতো মায়া-মমতা রয়েছে শাহরুখেরও। এই ঘটনার মাধ্যমে সেটাই এবার আঙুল দিয়ে দেখালেন তিনি। অবশ্য এর আগেও এমন আরও অসংখ্য ঘটনার জন্ম দিয়েছেন কিং খান।

দীর্ঘদিন নতুন কোনো সিনেমাতে দেখা যাচ্ছে না শাহরুখ খানকে। কিন্তু মাঝে মধ্যেই খবর প্রকাশ পাচ্ছে খুব শীঘ্রই অভিনেতা তার নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। এই সব খবরের জন্ম হচ্ছে শাহরুখ খান এবং বিভিন্ন পরিচালকের মধ্যকার মিটিংয়ের খবর প্রকাশ্যের পর। সম্প্রতি মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে নতুন সিনেমা নিয়ে কথা বলতে হাজির হয়েছিলেন শাহরুখ। রাতের খাবারের পর পরিচালক ও শাহরুখের আড্ডা শুরু হয়, তবে তা শেষ হতে হতে ভোর হয়ে যায়। আর ভোরবেলা রেস্তোরাঁ থেকে বেরতেই শাহরুখের সামনে এসে হাজির হন এক ভিখারি। তার অবদার, ‘না খেয়ে আছি, খাবারের ব্যবস্থা করেন।’

ভিখারিকে দেখে মমতায় শাহরুখ তার শরীর ঘেঁষে দাঁড়ান। মাথায় হাত দিয়ে তাকে বলেন, ‘এক্ষুনি তোমার জন্য খাবারের ব্যবস্থা করছি।’

এরপর বলিউড বাদশার অর্ডারে তার দেহরক্ষীরা চট জলদি ওই ভিখারির হাতে পৌঁছে দেন খাবার। তারকা শাহরুখের অন্তরে যে সাধারণ মানুষটি লুকিয়ে রয়েছে তা দেখে হতবাক আশপাশের সবাই।



 

Show all comments
  • মোঃ আককাছ আলী মোল্লা ১৫ আগস্ট, ২০১৯, ৬:০৫ পিএম says : 0
    কাশ্মীরের ভাই বোনদের পাশে দাঁড়ান।যদি মুসলীম হন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন