Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

৪০০ কলাকুশলীকে সোনার আংটি উপহার দিলেন তামিল অভিনেতা বিজয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৯, ৬:৫৮ পিএম

তামিল সুপারস্টার ‘বিজয়’ নিজের খুশি বাড়াতে হাঁটলেন ভিন্নপথে। এই সুপারস্টারের আসন্ন সিনেমা ‘বিগিল’। সিনেমাটি নিয়ে এই অভিনেতা বেশ উত্তেজিত। তাই খুশিকে বাড়াতে সিনেমাটি সংশ্লিষ্ট ৪০০ কলাকুশলীকে সোনার আংটি উপহার দিলেন ৪৫ বছর বয়সী এ অভিনেতা।

ভারতীয় একটি গণমাধ্যম তাদের প্রতিবেদনে জানায় প্রযোজনা সংস্থা ‘এজিএস’ সিনেমার তরফে এক টুইট বার্তায় অর্চনা কলাপতি অভিনেতার দেওয়া উপহারের বিষয়টি নিশ্চিত করেন। এরপর দ্রুতই এ খবর ছড়িয়ে পড়ে।

তিনি জানান, ‘বিগিল’ ছবিতে ৪০০ জন কলাকুশলী কাজ করেছেন। তবে তাদের প্রত্যেকের কাজের আলাদা করে মূল্য দিয়ে তাদের সেই পরিশ্রমকে আরও বেশি ‘স্পেশাল’ করে তুলেছেন বিজয়।’

পরে সিনেমার নির্মাতাদের তরফে আরও জানানো হয় ইতোমধ্যেই সিনেমাটির ৯৫ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

‘এজিএস’ প্রযোজনা সংস্থার সিনেমা ‘বিগিল’ মুক্তি পাচ্ছে এবছর দিওয়ালিতে। যেখানে জনপ্রিয় তামিল অভিনেতা বিজয়কে মহিলা ফুটবল দলের একজন কোচের ভূমিকায় দেখা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন