Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

ইন্দুরকানীতে আ.লীগ সভাপতির বাড়িতে আলোকসজ্জা : ক্ষোভ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান এর সরকারী বাস ভবনে জাতীয় শোক দিবসের আগের রাতে আলোকসজ্জ্বা করা হয়।জাতীয় শোক দিবসের আগের রাতে বুধবার উপজেলা পরিষদের চেয়ারম্যান এর সরকারী বাসভবনে জমকালো আলোকসজ্জ্বা দেখা যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এইচ এম বজলুর রহমান মিন্টু জানান, জাতীয় শোক দিবসের আগের রাতে বাড়িতে আলোকসজ্জ্বা করা কোন আওয়ামী লীগের নেতার শোভা পায় না। কারন এই রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়েছিল। এই রাতে আওয়ামী লীগের কোন নেতা কর্মী বাড়িতে আলোকসজ্জ্বা প্রজ্জলন করতে পারে না।
ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইদুর রহমান সাইদ জানান, শোক দিবসের আগের রাতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মতিউর রহমান সরকারী বাসভবনে আলোকসজ্জ্বা প্রজ্জলন করেছে এটি আমাদের জন্য অত্যন্ত লজ্জার বিষয়। আমরা এর তীব্র নিন্দা জানাই।
ইন্দুরকানী উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর জানান, শোকের এ মাসে কোন আওয়ামীলীগ নেতা বাড়িতে আলোকসজ্জ্বাকরতে পারে না আমরা এর নিন্দা জানাই।

ইন্দুরকানী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল সিকদার জানান, এ ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। জাতীয় শোক দিবসের আগের রাতে বাড়িতে আলোকসজ্জ্বা প্রজ্জলন এটা কখনো মেনে নেওয়া যায় না। আমরা বিষয়টি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে জানিয়েছি।
এ বিষয়ে ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন