Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সেনবাগ ও কেশবপুরে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার নুসরাতুল মুসলিমীন কল্যান ট্রাস্টের উদ্যোগে ঈদ প‚র্ণমিলনী সভা অনুষ্টিত হয়েছে। বুধবার বিকেলে ছমির মুন্সির হাট উত্তর বাজার আল মাহমুদ মাকের্টেস্থ ট্রাস্টের কার্যালয়ে উপদেষ্টা ও আবুল খায়ের গ্রুপের এইচ আর ম্যানাজার মোঃ বাহার উল্লাহ সভাপতিত্বে এবং মাওলানা ইয়াকুব নুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ প‚র্নমিলনী সভায় বক্তব্য রাখেন, ব্যবসায়ী আহছান উল্লাহ, কুয়েত প্রবাসী ব্যবসায়ী আবদুর রহিম, সেনবাগ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, মাষ্টার শাহাদাত হোসেন, নুরুল আলম, মাওলানা শাহেদুল ইসলাম, মাওলানা মিজানুর রহমান ও ইব্রাহিম বাহার প্রমুখ।
কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা
‘ফিরে দেখা-৯১’র উদ্যোগে কেশবপুরে ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ আগষ্ট কেশবপুর পাইলট বালিকা বিদ্যালয়ের হল রুমে উক্ত পুনর্মিলন অনুষ্ঠানে মাস্টার মতিয়ার রহমানের সভাপতিত্ব বক্তব্য রাখেন ড. মিজানুর রহমান প্রফেসার চট্টগ্রাম ভ্যাটেনারী বিশ^বিদ্যালয়, রেজাউল ইসলাম উপ- পরিচালক স্থল বন্দর, এ্যাডঃ মফিজুর রহমান, নিল মনি আইচ প্রটকল অফিসার যোগাযোগ মন্ত্রনালয়, মনিরুল মামুন সিনিয়র জেলা মৎসকর্মকর্তা, রবিউল ইসলাম সহকারী রেজিস্ট্রার খুলনা বিশ^বিদ্যালয়, শফিকুল ইসলাম ওসি খানজাহান আলী থানা, আব্দুল আলিম ডাইরেক্টর হেলথকেয়ার ফার্মাসিটিক্যাল, কমিশনার সিরাজুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য ৯১ সালে কেশবপুর পাইলট স্কুল থেকে এস এস সি পাশ ছাত্রদের নিয়ে ২০১৮ সংগঠন টির যাত্রা শুরু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত
আরও পড়ুন