Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনা বিএনপির নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

নেত্রকোনা জেলা বিএনপির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জেলার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। বুধবার সন্ধ্যায় নেত্রকোনা জেলা বিএনপি›র নব গঠিত আহবায়ক কমিটির আহবায়ক ডাঃ মোঃ আনোয়ারুল হকের রাজনৈতিক কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা কৃষক দলের সভাপতি সাবেক ভিপি সালাহ উদ্দিন খান মিল্কীর সভাপতিত্বে

প্রধান অতিথি ছিলেন নেত্রকোণা জেলা বিএনপি›র আহবায়ক ডাঃ মোঃ আনোয়ারুল হক, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা বিএনপি›র সভাপতি ও জেলা বিএনপি›র যুগ্ম-আহবায়ক মোঃ মুজিবুর রহমান খান। এস,এম মনিরুজ্জামান দুদু।

অনুষ্ঠানে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আরও বক্তব্য দেন জেলার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মশু ও সাধারণ সম্পাদক সাহাবদ্দিন রিপন। জেলা জাসাসের সভাপতি ও কেন্দ্রীয় জাসাসের সদস্য তানভীর জাহান চৌধূরী, জেলা শ্রমিক দলের সভাপতি আদব আলী ও সাধারণ সম্পাদক রিপন মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোলায়মান হাসান রুবেল ও সাধারন সম্পাদক এড. খালিদ সাইফুল্লাহ মুন্না, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক এড. রফিকুল ইসলাম বাবুল, জেলা তাঁতী দলের সভাপতি আজিজুল হক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক মীর।

আরও উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক আজহারুল ইসলাম কমল ও সাংগঠনিক সম্পাদক হাসনাত হাসান সৈকত, জেলা হিন্দু বৌদ্ধ ক্রিস্টান ঐক্যফ্রন্টের সাংগঠনিক সম্পাদক শ্যামল ভৌমিক, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ শামীম সহ বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন. সভা পরিচালনা করেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক মাহমুদ চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা বিএনপি
আরও পড়ুন