Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

জামালপুরের সরিষাবাড়ী থেকে কাজিপুরে বিয়ের দাওয়াতে যাওয়ার পথে গভীর যমুনায় নৌকাডুবিতে নিখোঁজ পুলিশ সদস্য বেল্লাল হোসেনের (৩৬) লাশ উদ্ধার করা হয়েছে। নৌকাডুবির ২৪ ঘণ্টা পর গতকাল বৃহষ্পতিবার সকাল ১১.৩০টার দিকে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মুনুসরনগর ইউনিয়নের চর মাজনাবাড়ি এলাকা থেকে তার লাশটি পাওয়া যায়। তবে একই ঘটনায় নিখোঁজ সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের মৃত ছলি তরফদারের ছেলে জাভেদ তরফদারের (৭৫) এখনো সন্ধান মেলেনি।

কাজিপুরের উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, নৌকাডুবির ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার ভাটিতে পুলিশ সদস্য বেল্লাল হোসেনের লাশ ভেসে উঠে। স্থানীয়দের তথ্যানুযায়ী তা উদ্ধার করা হয়। এদিকে অন্য নিখোঁজ ব্যক্তিকে খোঁজতে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের সাত সদস্যের ডুবুরি দল এসে যমুনায় অনুসন্ধান চালাচ্ছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত পুলিশ সদস্য বেল্লাল হোসেন সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের দুদু মিয়ার ছেলে। তিনি ময়মনসিংহের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির ব্যক্তিগত নিরাপত্তাকর্মী ছিলেন। বুধবার সকাল ১১টার দিকে বড়আদ্রা গ্রাম থেকে তিনিসহ প্রায় ৩০ জন আত্মীয় ও পাড়াপড়শি শ্যালোচালিত নৌকায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়নের গোদারবাগ গ্রামে একটি বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন। মুনসরনগর ইউনিয়নের চর ছিন্না এলাকায় পৌঁছলে নৌকাটি গভীর যমুনায় ডুবে যায়। এ সময় জাভেদ তরফদারের স্ত্রী রেনু বেগম (৬৫) ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন