Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কাল ‘মিশন মঙ্গল’ মুক্তি পেয়েছে

| প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

গতকাল বৃহস্পতিবার বলিউডে নির্মিত ‘মিশন মঙ্গল’ এবং ‘বাটলা হাউস’ চলচ্চিত্র দুটি মুক্তি পেয়েছে।
মঙ্গল গ্রহের উদ্দেশে ভারতের উপগ্রহ মার্স অরবিটার উৎক্ষেপণের বাস্তব ঘটনা নিয়ে ড্রামা ফিল্ম ‘মিশন মঙ্গল’ মুক্তি পেয়েছে কেপ অফ গুড ফিল্মস, ফক্স স্টার স্টুডিওস এবং হোপ প্রডাকশন্সের ব্যানারে। ফিল্মটি প্রযোজনা করেছেন আর. বল্কি এবং অক্ষয় কুমার। জগন শক্তির পরিচালনায় অভিনয় করেছেন অক্ষয় কুমার, বিদ্যা বালান, তাপসী পান্নু, সোনাক্ষি সিনহা, কীর্তি কুলহারি, শরমন জোশি, নিত্য মেনন, এইচ. আর. দত্তাত্রেয়, দালিপ তাহিল, বিক্রম গোখালে এবং মোহাম্মদ জিশান আইয়ুব। সঙ্গীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী।
‘বাটলা হাউস’ মুক্তি পেয়েছে টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লি. ইমে এন্টারটেইনমেন্ট প্রা. লি., জে এ এন্টারটেইনমেন্ট প্রা. লি. এবং বেক মাই কেক প্রাইভেট লিমিটেডের ব্যানারে। ভূষণ কুমার, মনিষা আডবানি, কৃষণ কুমার এবং জন আব্রাহাম চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। নিখিল আডবানির পরিচালনায় অভিনয় করেছেন জন আব্রাহাম, ম্রুনাল ঠাকুর, রবি কিষণ, মনিষ চৌধারি নোরা ফতেহি এবং রাজেশ শর্মা। তনিষ্ক বাগচী, শেখর বাবজিয়ানি, বিশাল দাদলানি এবং অঙ্কিত তিওয়ারি সঙ্গীত পরিচালনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ