Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

উত্তরায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, থানায় জিডি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর উত্তরায় ৩০ লাখ টাকা চাঁদা দাবি করে তানভীর হোসেন নামে এক ব্যবসায়ীকে চিঠি পাঠিয়ে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী এ ব্যবসায়ী। হুমকির পর থেকে দুই সন্তানসহ পরিবারের সদস্যদের নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছেন ব্যবসায়ী তানভীর।

ভুক্তভোগী তানভীর বলেন, পর পর দুটি চিঠির মাধ্যমে ৩০ লাখ টাকা চাঁদা দাবি করে চিঠি দেয় দুর্বৃত্তরা। চিঠিতে তার দুই সন্তানকে স্কুল বা অন্য কোন জায়গা থেকে উঠিয়ে নিয়ে আর ফেরত দেওয়া হবে না বলে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।

তিনি বলেন, প্রথম হুমকির পর জীবনের নিরাপত্তা চেয়ে ২০ জুলাই উত্তরা পশ্চিম থানায় একটি জিডি (জিডি নং-৩৪৫) করেন। পরবর্তীতে আবারো হুমকির চিঠি পেয়ে আরো একটি জিডি (জিডি নং-১৩৭২) করেন। যদিও দুটি জিডির পরে পুলিশ দুর্বৃত্তদের কাউকে শনাক্ত ও গ্রেফতার করতে পারেনি। তিনি দুর্বৃত্তদের গ্রেফতারসহ পরিবারের সদস্যসহ নিজের জীবনের নিরাপত্তা পেতে নিরাপত্তা বাহিনী সংশ্লিষ্টদের কাছে সহযোগিতা চেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদা দাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ