Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কাশ্মীরের পক্ষে আজ বিক্ষোভ সমাবেশ সফল করুন

সর্বদলীয় কাশ্মীর সংহতি ফোরাম

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

কাশ্মীরের জনগণের সাংবিধানিক মর্যাদা খর্ব করার প্রতিবাদে আজ শুক্রবার বাদ জুমা সর্বদলীয় কাশ্মীর সংহতি ফোরামের উদ্যোগে দেশব্যাপী ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইটে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার সকালে বারিধারা মাদরাসায় সর্বদলীয় কাশ্মীর সংহতি ফোরামের প্রস্তুতিমূলক এক সভায় বিক্ষোভ সমাবেশ সফল করার আহবান জানানো হয়েছে।

জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কাশ্মীরের মজলুম জনগণের পক্ষে বিক্ষোভ সমাবেশ সফল করার অনুরোধ জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসূফী, মাওলানা জুনাইদ আল হাবীব, ইসলামী ঐক্য আন্দোলনের আমীর মাওলানা ড, ঈসা শাহেদী, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ