Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাদের সিদ্দিকীকে বঙ্গবন্ধু ভবনে ঢুকতে দেয়া হয়নি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকীতে ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে প্রবেশ করতে বাধা দেয়া হয়েছে বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তমকে। গতকাল বৃহস্পতিবার বিকেলে কাদের সিদ্দিকী বঙ্গবন্ধু ভবনে প্রবেশ করতে গেলে প্রধানমন্ত্রীর নিরাপত্তা বাহিনীর সদস্যরা তার গতিরোধ করেন এবং প্রায় আধা ঘণ্টা দাঁড় করিয়ে রাখেন বলে অভিযোগ করেন কাদের সিদ্দিকী। এরপর তিনি সেখান থেকে ফিরে যান। গতকাল কৃষক শ্রমিক জনতা লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, কাদের সিদ্দিকীকে ‘ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে’ প্রবেশ করতে না দেয়ায় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতিক তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

এদিকে দলটির যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী জানান, বঙ্গবন্ধু ভববে প্রবেশ করতে চাইলে নিরাপত্তা রক্ষীদের পক্ষ্য থেকে কাদের সিদ্দিকীকে জানানো হয়, আজকে বঙ্গবন্ধুর পরিবারের সদস্যরাই কেবল ৩২ নম্বরে প্রবেশ করতে পারবেন, অন্যরা নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের সিদ্দিকী

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ