Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

বিজেপি নেতার ভাই!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ভারতের উত্তরপ্রদেশের বিজেপি নেতা ও মুখ্যমন্ত্রী যোগীর অন্যতম সহকারী ভুক্কল নবাব একটি গরুর গলায় রাখি পরিয়েছেন। গতকাল বৃহষ্পতিবার লক্ষেœৗতে তিনি এই রাখি বাঁধা উৎসবের আয়োজন করেন। তার আগে গরুকে পূজাও দিয়েছেন এই বিজেপি নেতা এবং তার সঙ্গে থাকা কর্মীরা। এ নিয়ে দ্বিতীয়বারের মতো এই উৎসবের আয়োজন করা হয়েছে।

রক্ষাবন্ধন হিন্দুদের স¤প্রীতির উৎসব। ভাইবোনের উৎসব। ভাইয়ের মঙ্গল কামনায় তার হাতে রাখি পরিয়ে দেয় বোন। আর বোনের পাশে থেকে তাকে আজীবন সুরক্ষার প্রতিশ্রæতি দেয় ভাই। প্রতি বছরই ১৫ আগষ্ট হিন্দু সম্প্রদায়ের বোনেরা তাদের ভাইদের রাখি পরিয়ে দেয়। কিন্তু ভারতের মানুষের সঙ্গে গরুর সম্পর্ক আরও সুদৃঢ় করতে এবং গোহত্যা বন্ধ করতেই এই আয়োজন করা হয়েছে বলে জানালেন ভুক্কল নবাব।
গত বছরই সমাজবাদী দল (সপা) ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন নিজেকে হনুমান ভক্ত বলে পরিচয় দেওয়া এই ব্যক্তি। বর্তমানে উত্তর প্রদেশে বিজেপির গুরুত্বপূর্ণ পদে রয়েছেন ভুক্কল। সূত্র : এনডিটিভি।

 



 

Show all comments
  • ash ১৬ আগস্ট, ২০১৯, ৪:১৬ এএম says : 0
    HAHAHAHAHAHAHAHHAHHA SHOB PAGOLER DOLLL !! ..........
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজেপি

৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন