Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা ঈশ্বরগঞ্জে বখাটে গ্রেফতারের দাবিতে মানববনন্ধন

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

নান্দাইল উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় বখাটে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষক-শিক্ষার্থী। এ ঘটনায় স্কুলছাত্রীর চাচা বাদি হয়ে গত মঙ্গলবার (৭ জুন) রাতে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গতকাল বুধবার তারুন্দিয়া ইউনিয়নের ভারতী বাজারে অবিলম্বে বখাটে গ্রেফতারের দাবি জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।  
জানা গেছে, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণী পড়–য়া ছাত্রী মঙ্গলবার সকালে প্রাইভেট পড়ে বাড়িতে যাওয়ার পথে সাখুয়া বাজারের পশ্চিম পাশে সাখুয়া মাঝেরচর গ্রামের আবদুর রহমানের ছেলে শফিকুল ইসলাম কাজল (২৮) ছাত্রীটিকে রাস্তা থেকে তুলে নিয়ে পাশের জঙ্গলে ধর্ষণের চেষ্টা করে।  এ ঘটনায় মঙ্গলবার রাতে ছাত্রীটির চাচা বাদি হয়ে অভিযুক্ত শফিকুল ইসলাম কাজলকে অভিযুক্ত করে যৌন নিপীড়নের ঘটনায় থানায় মামলা দায়ের করেন।
ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) রুহুল আমীন তালুকদার বলেন, ছাত্রীটিকে যৌন নিপীড়নের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।
গোবিন্দগঞ্জে ৭শ’ পিস ইয়াবাসহ যুবক আটক
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গোবিন্দগঞ্জে ৭শ’ পিস ইয়াবাসহ আলাউদ্দিন (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কাটাখালী বালুয়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আলাউদ্দিন উপজেলার চন্ডিপুর গ্রামের  মৃত আব্দুল কাদের মিয়ার ছেলে।
র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোহাম্মদ নাঈমুল হাছান জানান, গোপন খবর পেয়ে সন্ধ্যায় বালুয়া বাজারস্থ সেনেটারীর সামনের কাঁচা রাস্তায় আলাউদ্দিনকে আটক করা হয়। এ সময় তার  কাছ থেকে ৭শ’ পিস ইয়াবা  উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য সাড়ে তিন লাখ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন