Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেঙ্গু জ্বরে আক্রান্ত স্বাস্থ্যকর্মীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১০:৩৯ এএম

এবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজধানীতে বাংলাদেশ মেডিকেল হাসপাতালে চাকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ব্যক্তির নাম মণ্ডল (৩৫)। তিনি মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের বাসিন্দা। তিনি গেল এক সপ্তাহ ধরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত সাতজন ডেঙ্গু রোগী মারা যান।

মাদারীপুর সিভিল সার্জন শফিকুল ইসলাম জানিয়েছেন, মাদারীপুরে এখন পর্যন্ত সাতজন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর পেয়েছি। তাদের মধ্যে কালকিনি ও শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা গেছেন। বাকি পাঁচজন ফরিদপুর মেডিকেল কলেজ, বরিশাল মেডিকেল কলেজ ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এখন পর্যন্ত জেলায় ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন তারা হলেন সদর উপজেলার তপন কুমার মণ্ডল, শিবচরের ফারুক খান, রিপন হাওলাদার, হাজী আবদুল মজিদ তস্তার, রাজৈর উপজেলার শারমিন আক্তার, কালকিনি উপজেলার জুলহাস ব্যাপারী ও নাদিরা বেগম।
এছাড়া এখন পর্যন্ত মাদারীপুর সদর হাসপাতালে শতাধিক ডেঙ্গু রোগীর চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ