Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

এইচএসসির আগেই ডেঙ্গুতে মারা গেল কায়সার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ৫:২২ পিএম

এইচএসসি পরীক্ষার আগেই ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেলেন কায়সার। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাতলপাড় গ্রামের বারামহাটি পাড়ার সুরুজ মিয়ার ছেলে কায়সার। সামনেই এইচএসসি পরীক্ষা ছিল তার। কিন্তু সেই সুযোগ আর হলো না। গতকাল বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে ডেঙ্গুর কাছে হেরে পরপারে পাড়ি জমিয়েছেন তিনি।
কায়সার (১৮) স্থানীয় চাতলপাড় কলেজের শিক্ষার্থী ছিলেন। ওই কলেজের অধ্যক্ষ মো. ওমর আলী বলেন, কায়সার ঢাকায় গিয়ে জ্বরে আক্রান্ত হয়। তার পরিবারের সদস্যরা ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পরীক্ষা করে জানতে পারেন সে ডেঙ্গুতে আক্রান্ত।
কায়সারের বড় ভাই শফিকুল বলেন, ঢাকায় গিয়ে জ্বরে আক্রান্ত হয় কায়সার। তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে ডেঙ্গু ধরা পড়ে। ওইদিনই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে দুই দিন চিকিৎসাধীন অবস্থায় সে পালিয়ে যায়। পরে রামপুরা থানার এক কর্মকর্তা তাকে উদ্ধার করেন। ওই পুলিশ কর্মকর্তা আমাদের সঙ্গে যোগাযোগ করে পুনরায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।' তিনি বলেন, 'ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার পর তার রক্তের প্লাটিলেট ১০ হাজারের নিচে নেমে আসে। পাগলের মতো আচরণ করতে থাকে সে। পরে বাড়িতে এনে স্থানীয় কবিরাজ দিয়ে চিকিৎসা করানো অবস্থায় গতকাল বিকেলে মারা যায় সে।



 

Show all comments
  • ইকবাল উদ্দিন ২২ আগস্ট, ২০১৯, ৯:০৭ পিএম says : 0
    এইচএসসি"র আগেই ডেঙ্গু জরে মারা গেছে- এই কথাটির মানে চিন্তা করলে মনে হয় এইচএস সি"র পর মারা গেলে ঠিক ছিল। এটা কোন খবর প্রকাশের ভাষা হল?
    Total Reply(0) Reply
  • ইকবাল উদ্দিন ২২ আগস্ট, ২০১৯, ৯:০৭ পিএম says : 0
    এইচএসসি"র আগেই ডেঙ্গু জরে মারা গেছে- এই কথাটির মানে চিন্তা করলে মনে হয় এইচএস সি"র পর মারা গেলে ঠিক ছিল। এটা কোন খবর প্রকাশের ভাষা হল?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গুতে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ