Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সিলেটে বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ৬:১৭ পিএম

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রতিদিনই বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় সিলেট ওসমানী হাসপাতালে আরো ৬ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। আর চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৮ জন। বর্তমানে হাসপাতালে আরো ৩৪ জন ডেঙ্গুরোগী চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে ৩৩ জন পুরুষ ও ১ জন শিশু।

হাসপাতাল সুত্র জানিয়েছে, গত ২৪ ঘন্টায় নতুন করে ওসমানীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হওয়াদের মধ্যে ৫ জন পুরুষ ও ১ জন শিশু। আর এই ২৪ ঘন্টায় হাসপাতাল ছেড়েছেন ৮ জন। ফলে গতকাল হাসপাতালে ৩৬ জন রোগী চিকিৎসাধীন থাকলেও আজ আছেন ৩৪ জন।
গত ১০ আগস্ট হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হন ৮ জন আর ছেড়ে যান ১৪ জন। গত ১১ আগস্ট হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হন ১৫ জন আর ছেড়ে যান ২৩ জন। ১২ আগস্ট হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হন ৬ জন আর ছেড়ে যান ১৫ জন। ১৪ আগস্ট হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হন ১১ জন আর ছেড়ে যান ৮ জন। আর গতকাল ১৫ আগস্ট ভর্তি হন ১০ জন, ছেড়ে যান ১৪ জন।
গত ৭ জুলাই থেকে শুরু করে এখন পর্যন্ত ২৭০ জন ডেঙ্গুরোগী ওসমানী হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ