Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ৮:১১ পিএম

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। শুক্রবার দুপুরে জেলার ভূঞাপুর-তারাকান্দি সড়ক এবং সকালে নাগরপুর উপজেলার নাগরপুর-সলিমাবাদ সড়কে ্দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ঈদের ছুটি শেষে আজ শুক্রবার দুপুরে মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে ঢাকায় কর্মস্থলে যাওয়ার জন্য পিংনা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে ভূঞাপুরের দিকে যাচ্ছিলেন মান্নান। পথে অটোরিকশাটি ভূঞাপুর-তারাকান্দি সড়কে পৌঁছালে বিপরীত থেকে আসা তারাকান্দিগামী একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মান্নান (৬২) মৃত ঘোষণা করেন। তার বাড়ি জামালপুরের সরিষাবাড়ির পিংনা গ্রামে।

অপরদিকে সকালে নাগরপুর উপজেলায় সলিমাবাদ সড়কে অটোরিকশার ধাক্কায় কদ্দুস মিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ