Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ায় বাধা দেয়ায় আত্মহত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

আড়াইহাজারে স্ত্রীকে পরকীয়ায় বাঁধা দেয়ায় স্বামী সাথে অভিমান করে গৃহবধূ রিনা বেগম (৩০) বিষপান করে আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার জালাকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ গতকাল শুক্রবার দুপুরে তার ঘর থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। রিনা ওই গ্রামের হামজা মিয়ার স্ত্রী। পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) নাসির উদ্দিন জানান, নিহত রিনা স্থানীয় এক যুবকের সাথে পরকীয়া করে আসছিল। এই ঘটনা স্বামী জানতে পেরে তাকে পরকীয়া করতে নিষেধ করে এবং মারধর করে। এই নিয়ে ক্ষিপ্ত হয়ে রিনা সকালের অজান্তে গত বৃহস্পতিবার রাতে স্বামী ঘরের বাইরে গেলে বিষপান করে আত্মহত্যা করে। রিনা বেগম এবং তার স্বামী হামজা মিয়ার ১৫ বছরের বিবাহিত জীবনের একটি কণ্যা সন্তান রয়েছে। নিহত রিনা একই গ্রামের রেকমত আলীর মেয়ে। তবে পরকীয়া প্রেমিকের নাম জানা যায়নি।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ