Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

বোয়ালমারীতে আধিপত্য নিয়ে সংঘর্ষ : আহত ৩০

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল শুক্রবারব সকালে দু’গ্রুপের সংঘর্ষে ৩০ জন আহত হয়। গুরুত্বর আহতদের মধ্যে ১০জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এলাকাসূত্রে জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামের আব্দুল মান্নান শেখ ও বোয়ালমারী উপজেলা শ্রমিকলীগের সভাপতি একই গ্রামের আ. ওহাব মোল্যার সাথে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই রেশ ধরে শুক্রবার সকালে উভায় গ্রুপ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষে উভয় গ্রুপের ৩০ জন আহত হয়। গুরুত্বর আহতদের মধ্যে কায়ুম মোল্যা, সেকেন শেখ, রাজু (৩০), কালাম (৭৫), আবুল বাশার (২৬), সিরাজ (৫৫), সোহেল (২৭), মোহন (৭০), আহাদ (২১), মোসেন (৬৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দ্বায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডা. সৈয়দ আহমেদ রেফায়ী বলেন, আহত অধিকাংশ রুগি বয়স্ক এবং মারাত্মক জখমি। সেই কারনে গুরুত্বর আহতদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বোয়ালমারী থানার ইন্সেপেক্টর (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। ঘটনার সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন