Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

নবীনগরে শ্রমিক লীগের অফিস ভাঙচুর

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা জাতীয় শ্রমিকলীগের অফিস ভাঙচুর হয়েছে। গত বুধবার রাতে পৌর শহরের সিএনজি স্ট্যান্ডে ওই অফিসটিতে কে বা কারা ভাঙচুর চালায়। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত করছেন তারা। 

জানা যায়, অফিসটির কয়েকশ’ ফুট দূরত্বে ওই রাতে উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক মো. ফোরকান মৃধার বাড়িতে ওড়স ও গানের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে গন্ডগোল থেকে অফিসটিতে হামলা হয়। অফিসে তান্ডব চালিয়ে ভাঙচুর করা হয় চেয়ারসহ সবকিছু। এসময় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ধুমড়ে মুচড়ে নিচে ফেলে দেয়া হয়। জাতীয় শ্রমিকলীগের আহবায়ক মো. ফোরকান মৃধা অফিস ভাঙচুরে কারা জড়িত তা জানেন বলে জানান। জাতীয় শ্রমিকলীগের সদস্য সচিব মো. রহিছ মিয়া জানান, তিনি গত বৃহস্পতিবার সকালে অফিসে গিয়ে দেখতে পান ব্যাপকভাবে ভাঙচুর করা হয়েছে। তবে কারা এই ভাঙচুরে জড়িত তা তিনি জানেন না। তবে অন্য সূত্র জানিয়েছে, আওয়ামীলীগ নেতা শাহরিয়ার বাদলকে বক্তৃতা না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে ওড়শে হট্টগোল হয়। সেখানে কয়েকটি চেয়ার ভাঙচুর করা হয়। এর জের ধরে পরে জাতীয় শ্রমিকলীগের অফিস ভাঙচুর করা হয়। তবে জেলা আওয়ামীলীগ সদস্য শাহরিয়ার বাদল ভাঙচুরের কোন ঘটনা হয়নি বলে দাবি করেন। নবীনগর থানার ওসি (তদন্ত) রাজু আহমেদ জানিয়েছেন, তারা ঘটনার তদন্ত করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন