Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

রুপনগরের আগুন চারিদিকে ছড়াচ্ছে : পানি সঙ্কটে ফায়ার সার্ভিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১০:০১ পিএম | আপডেট : ১০:০২ পিএম, ১৬ আগস্ট, ২০১৯

রাজধানীর মিরপুর- এর রুপনগর থানার পেছনের বস্তিতে লাগা ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে আনতে হিমশিম খেতে হচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীদের। আগুন ক্রমেই চারদিকে ছড়িয়ে পড়ছে। দেখা দিয়েছে পানি সংকট।
শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যা সোয়া ৭টার দিকে এ অগ্নিকা-ের সূত্রপাত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আগুন লাগার পর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। কিন্তু তারা দেরিতে আসায় আগুনের তীব্রতা বেড়ে গেছে। ক্রমেই আগুন ছড়িয়ে পড়ছে চারদিকে। পর্যাপ্ত পানিও পাওয়া যাচ্ছে না এই এলাকায়।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের কন্ট্রোলরুমে দায়িত্বরত কর্মকর্তা এরশাদ জানান, মিরপুরে রূপনগর থানার পেছনের বস্তিতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট সেখানে গিয়ে তা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। সঙ্গে পুলিশ সদস্য ও এলাকাবাসী কাজ করছেন।
ঘটনাস্থল থেকে রুপনগরের এক বাসিন্দা জানিয়েছেন, পুরো বস্তিতেই আগুন জ্বলছে। বস্তির বেশিভাগ অংশ ইতোমধ্যে পুড়ে গেছে। বস্তির আশপাশের ভবন থেকে বাসিন্দারা মালামাল নিয়ে বের হয়ে আসছে। পাশের একটি ভবনেও আগুন ছড়িয়ে পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন