Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধানমন্ডিতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর ধানমন্ডিতে একটি ভবনের দশম তলা থেকে পড়ে রিয়া আক্তার (১৪) নামের এক কিশোরী গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোরে ধানমন্ডির ৭/এ সড়কের ৯১/এম নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, নিহত ওই কিশোরীর বাড়ি জামালপুরের বকশীগঞ্জে। চলতি মাসের শুরুতে ওই ভবনের দশম তলায় মোমিনুল হাসান নামে এক ব্যবসায়ীর ফ্ল্যাটে কাজ শুরু করেছিল সে।
ধানমন্ডি থানার এসআই পলাশ কুমার বিশ্বাস জানান, প্রাথমিক আলামতে মনে হয়েছে, দশম তলার বেলকনি দিয়ে পালানোর চেষ্টা করতে গিয়ে পড়ে যায় মেয়েটি। মেয়েটির শরীরে নির্যাতনের কোনো চিহ্ন প্রাথমিকভাবে পাওয়া যায়নি। কাজে যোগ দেওয়ার পর থেকেই সে বাড়ি যাওয়ার জন্য উদগ্রীব ছিল বলে গৃহকর্তা জানিয়েছেন।
তিনি বলেন, দশতলার বারান্দা দিয়ে বেশ কয়েকটি ওড়না আর দড়ি একসঙ্গে বেঁধে সে ভোরবেলায় নামার চেষ্টা করে। কিন্তু দড়ি ছিঁড়ে সে নিচে পড়ে যায়। স্থানীয়রা রিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গৃহকর্তা মোমিনুল হাসানকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি দুর্ঘটনা না পরিকল্পিত হত্যাকান্ড তা তদন্ত করে দেখা হচ্ছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ