Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ০১ শ্রাবন ১৪২৭, ২৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

এবার ফরিদপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

ফরিদপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:৫৫ পিএম

এবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে সুমন বাশার রাজু নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রাজুর বাড়ি মাগুড়া জেলার সদর উপজেলার চাঁদপুর গ্রামে। মাগুড়ার সত্যজিৎপুর কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির মানবিক শাখার ছাত্র ছিলেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, সুমন ঈদের দিন ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। শনিবার বেলা সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

এদিকে গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন ৬১ জন। বর্তমানে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন ২৮৮ জন। এ পর্যন্ত চিকিৎসা নিয়েছেন প্রায় ১ হাজার ২০০ জন। এদের মধ্যে ঢাকায় পাঠানো হয়েছে ১৮৮ জনকে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে এ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে। তবে নিহতদের স্বজনদের দাবি আরও বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু


আরও
আরও পড়ুন