Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

ডেঙ্গু কেড়ে নিল মনোয়ারার প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ৩:৩১ পিএম

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আজ শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মনোয়ারা বেগম (৪৫) নামে একজন মারা গেছেন। এই নিয়ে ঢামেকে ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৮ জনে।

অন্যদিকে সরকারি হিসেব মতে, গতকাল শুক্রবার পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হওয়া রোগীর সংখ্যা অর্ধলক্ষ ছাড়িয়েছে। যদিও বেসরকারি হিসেবে এই সংখ্যা প্রায় তিনগুণ। আজ শনিবার সকাল পৌনে ১১টার দিকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে তিনি মারা যান।

মনোয়ারার স্বামী সাইফুল ইসলাম বলেন, তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার চমকপুর গ্রামে।

গত মঙ্গলবার জ্বর নিয়ে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় মনোয়ারাকে। অবস্থার অবনতির দিকে বলে সেদিনই তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে ভর্তি করা হয়। এর আগে বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে মারা যায় মৌসুমি আক্তার (২৫)। তার বাড়ি পিরোজপুর ভান্ডারিয়ায়। থাকতেন আগারগাঁও তালতলা মোল্লাপাড়া।

হাসপাতাল সুত্র জানায়, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ১১৮ জন রোগি ভর্তি হয়েছে। বর্তমানে ৬৫৮ জন ডেঙ্গু রোগি হাসপাতালে ভর্তি আছে। এখন পর্যন্ত ঢামেকে মৃতের সংখ্যা ২৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

১৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ