Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

নিউইয়র্কের এসেম্বলীওমেনদের আয়োজনে ঈদ পূর্ণমিলনী

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ৭:০৯ পিএম

নিউইয়র্কের ব্রংকস পারকচেষটারে হয়ে গেল এসেম্বলির ওম্যানদের আয়োজনে ঈদ পূনরমিলনী অনুষ্ঠান । 

এসেম্বলি মেম্বার কারিনেস রেইস (এসেম্বলি ডিস্ট্রিক্ট-৮৭) এবং এসেম্বলি মেম্বার নাথালিয়া ফার্নান্দেজ (এসেম্বলি ডিষট্রিকট-৮০) এর যৌথ আয়োজনে ১৪ আগস্ট বুধবার বিকাল ৫-৭টায় ব্রঙ্কসের বাংলাবাজার সংলগ্ন সেন্ট পলস চার্চে (১৮৯১ ম্যাক্গ্রো এভিনিউ) মুসলমানদের জন্য ঈদ পূর্ণমিলনীর আয়োজন করেছিলেন ৷ এতে শতাধিক বাংলাদেশী আমেরিকান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৷ হিজাব পরিহিত এসেম্বলীওমেনরা বাংলাদেশী আমেরিকানদের সাথে আননদ করেন । জানা যায়, ঈদ পুনরমিলনিতে ব্রংকসে বসবাসরত বাংলাদেশী ছারাও অন্যান্য দেশের শতাধিক মুসলিম কমিউনিটি কর্মী ও নেতৃবন্দ অংশগ্রহণ করেন । ঐদিন পুরো অনুষ্ঠানে বাংলাদেশীরা ছারাও অন্যান্য দেশের মুসলিম নেতাদের এক আনন্দঘন মিলনমেলায় পরিণত হয় । সকলেই একে অন্যের সাথে কোলাকুলি ও কুশল বিনিময় করেন । শেয়ার করেন কমিউনিটির সমস্যা সম্ভাবনার কথা । এদিকে গত ইলেকশনে বিপুল পরিমাণ বাংলাদেশীদের সমর্থন আদায়কারী নাটালিয়া ফারনান্দেজের ফান্ডরাইজিং অনুষ্ঠানে ও কারিনা রেইজ এর জন্য স্বাক্ষর সংগ্রহে ভলেনটিয়ার হয়ে কাজ করেছিলেন আমেরিকান মুসলিম পলিটিকেল একশন কমিটির আহবায়ক হাসান আলী ৷

তিনি এ সংবাদদাতাকে বলেন, বাংলাদেশী আমেরিকানরা যে যেখানে বাস করেন নিজ নিজ এলাকার পলিটিসিয়ানদের জন্য ভলেনটিয়ার হয়ে কাজ করে ও ফান্ডরাইজিং অনুষ্ঠানে যোগদান করে ও ভোট দিয়ে সাহায্য করতে হবে । এতে করে মূলধারায় আমাদের বাংলাদেশীদের অবস্থান সুদৃঢ় হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ