Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

ট্রেনের যাত্রাবিরতি দাবিতে মহিমাগঞ্জে মানববন্ধন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একমাত্র রেল স্টেশন মহিমাগঞ্জে ঢাকাগামী সকল আন্ত:নগর ট্রেনের স্টপেজের দাবিতে গত শুক্রবার বিকেলে স্টেশন প্লাটফর্মে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। গোবিন্দগঞ্জ উপজেলাবাসীর ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এ দাবির সাথে একাত্মতা ঘোষণা করে মানবন্ধনে অংশগ্রহণ করেন।
মানববন্ধন চালাকালে বক্তব্য রাখেন, আহসান হাবীব, অধ্যাপক জহুরুল ইসলাম, খুরশীদ আলম পলাশ, দেওয়ান এমদাদুল হক পলিনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বক্তারা বলেন, রংপুর বিভাগের প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ উপজেলা। এই উপজেলার একমাত্র ও ঐতিহ্যবাহী রেলস্টেশন মহিমাগঞ্জ। কিন্তু যাত্রীর চাহিদা থাকা সত্তে¡ও এখানে ঢাকাগামী কোন আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতি নেই। ফলে এ অঞ্চলের ঢাকাগামী যাত্রীদের নানা দুর্ভোগ পোহাতে হয়। তাই এ অঞ্চলের যাত্রীদুর্ভোগ লাঘবে অবিলম্বে মহিমাগঞ্জ রেলস্টেশনে ঢাকাগামী সকল আন্ত:নগর ট্রেনের যাত্রাবিরতি দেয়ার দাবি জানান। অন্যথায় রেলপথ অবরোধসহ ভবিষ্যতে আরও বড় ধরণের আন্দোলন কর্মসূচি দেয়া হবে বলে ঘোষণা দেন তাঁরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ