Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে সাংবাদিকদের সঙ্গে ওসির মতবিনিময়

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

নাটোরের লালপুর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন লালপুর থানার নবাগত ওসি সেলিম রেজা।
গত শুক্রবার রাত ৮টার দিকে লালপুর থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন লালপুর থানার নবাগত ওসি সেলিম রেজা, লালপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোনায়ারুজ্জামান। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন লালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সাপ্তাহিক পদ্মাপ্রবাহের সম্পাদক ও ইত্তেফাকের লালপুর প্রতিনিধি মোজাম্মেল হক, লালপুর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক লালপুর বার্তার সম্পাদক আব্দুল মোত্তালেব রায়হান, যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি মাজাহারুল ইসলাম লিটন, যুগান্তর প্রতিনিধি সাহিন ইসলাম প্রমুখ। এসময় দৈনিক ইনকিলাব’র লালপুর উপজেলা সংবাদদাতা আশিকুর রহমান টুটুল, ভোরের ডাকের প্রতিনিধি হাবিবুর রহমান, সোনালী বার্তার গোলাপ হোসেনসহ লালপুর উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ