Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

এশিয়ান যুব মহিলা হ্যান্ডবলে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ৯:১৮ পিএম

এশিয়ান হ্যান্ডবল ফেডারেশনের ব্যব¯হাপনায় ও ভারতীয় হ্যান্ডবল ফেডারেশনের আয়োজনে ভারতের জয়পুরে ২১ থেকে ৩০ আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত হবে ৮ম এশিয়ান যুব মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপের খেলা। টুর্নামেন্টে অংশ নিতে সোমবার রাতে ভারতের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছে ১৮ সদস্যের বাংলাদেশ যুব মহিলা হ্যান্ডবল দল। এ আসরে ১০টি দল দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে। ‘এ’ গ্রুপে আছে দক্ষিণ কোরিয়া, জাপান, উজবেকিস্তান, চাইনিজ তাইপে ও বাংলাদেশ। ‘বি’ গ্রুপের দলগুলো হলো- ভারত, চায়না, কাজাখিস্তান, নেপাল ও মঙ্গোলিয়া। গতকাল দুপুরে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলন এসব তথ্য জানান ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব ড. মো: জাফর উদ্দিন, দলের ম্যানেজার নূরুল হক বিশ্বাস ও কোচ তৌহিদুর রহমান সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ দল: খেলোয়াড়- আলপনা আক্তার (অধিনায়ক), খাদিজা খাতুন (সহ-অধিনায়ক), সানজিদা আক্তার,সুমাইয়া বানু, আছিয়া আক্তার, ইসরাত জাহান, ফৌজিয়া রহমান তরু, পান্না আক্তার বর্ষা, সুবর্ণা আক্তার স্বর্ণা, স্মৃতি আক্তার, নাজনিন নাহের, শারমিন আক্তার রুপা, বেবী আক্তার ও মিষ্টি খাতুন। কর্মকর্তা- সৈয়দা তাসলিমা আক্তার (দলনেতা), নূরুল হক বিশ্বাস (ম্যানেজার), মো: তৌহিদুর রহমান ( কোচ) ও মো: নুরুল ইসলাম (বি.এইচ.এফ অফিসিয়াল)।



 

Show all comments
  • মোহা:, মাহাবুবুল ইসলাম হিটু ১৯ আগস্ট, ২০১৯, ১১:৫৫ এএম says : 0
    বাংলাদেশে যুব মহিলা দল যদিও সব খেলায় জয়লাভ করতে পারবেনা তবে আমি মনে করি ২/৩ টি ম্যাচ জ লাভ করতে পারবে। ভবিষ্যতে বাংলাদেশ যুব মহিলা দল আরো উন্নতি করতে সক্ষম হবে ইনশাল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল

২৬ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ