Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

মোদি-অমিতকে চ্যালেঞ্জ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

গত কয়েক বছরে র‌্যাপ মিউজিকে হার্ড কৌর বেশ জনপ্রিয় একটা নাম। খালিস্তানিদের সমর্থন করে রোষের মুখে পড়লেন সেই গায়িকা। একটি ভিডিওতে দেখা যাচ্ছে খালিস্তানিদের হয়ে গলা ফাটাচ্ছেন।
নিজের ট্যুইটার অ্যাকাউন্টেই সেই ভিডিও পোস্ট করেছিলেন হার্ড কৌর। মাত্র ২ মিনিট ২০ সেকেন্ডের ভিডিওতে তার সঙ্গে ছিলেন আরও দুই খালিস্তানি সমর্থক। তিনি খালিস্তানিদের পক্ষে হয়ে নরেন্দ্র মোদী ও অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁঁড়ে দিচ্ছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় কিছুক্ষণের মধ্যেই।

তার এই ভিডিওর বিরুদ্ধে প্রতিবাদ জানান অনেকে। এরপরই হার্দ কৌরের ট্যুইটার অ্যাকাউন্ড সাসপেন্ড করে দেওয়া হয়েছে। দীর্ঘদিন ধরেই শিখদের জন্য আলাদা রাষ্ট্রের দাবি জানিয়ে আসছে খালিস্তানিরা।
গত জুন মাসেই হার্ড কৌরের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা হয়েছিল। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও আরএসএস প্রধান মোহন ভাগবত সম্পর্কে মন্তব্য করায় তার বিরুদ্ধে এই মামলা হয়েছিল। ভারতীয় সংবিধানের ১২৪ এ ধারায় এই মামলা করা হয়।
লাকি বয়, মুভ ইউর বডি সহ বলিউডের একাধিক জনপ্রিয় গান গেয়েছেন হার্দ কৌর। পাতিয়ালা হাউস ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয়ও করেছিলেন হার্দ কৌর। সূত্র : কলকাতা২৪।



 

Show all comments
  • imran ১৮ আগস্ট, ২০১৯, ৮:২৪ এএম says : 0
    ওদের জন্য আরো কতকিছু অপেক্ষা করছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ