Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সউদীতে সড়ক দুর্ঘটনায় একজন বাংলাদেশি হাজী নিহত : আহত ১৭

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

পবিত্র হজ পালন শেষে জিয়ারতের উদ্দেশে মক্কা থেকে মদিনা যাওয়ার পথে ওয়াদি ফারা নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় একজন বাংলাদেশি হাজি নিহত এবং ১৭ জন আহত হয়েছেন। এর মধ্যে সাতজনের অবস্থা গুরুতর। বাসটিতে থাকা ৩৫ হাজি হজ এজেন্সি স্কাই ট্রাভেলসের মাধ্যমে সউদী আরবে গেছে। সউদী আরবে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (প্রেস) ফখরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। 

৩৫ জন বাংলাদেশি হাজি নিয়ে যাত্রীবাহী একটি বাস শুক্রবার স্থানীয় সময় রাত ১১টার দিকে সউদীর ওয়াদি ফারা নামক স্থানে মর্মান্তিক দুর্ঘটনায় পড়ে। বাসটির চাকা ফেটে এ দুর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলেই একজন মহিলা হাজি মারা যায়। দুর্ঘটনায় আহত ১৭ জন হাজির মধ্যে সাতজনের অবস্থা গুরুতর। আহতদের মধ্যে মদিনা কিং ফাহাদ হাসপাতালে আটজন, মিকাত হাসপাতালে চারজন, ওহুদ হাসপাতালে দুজন, সউদী জার্মান হাসপাতালে দুজন এবং ইয়াতামা হাসপাতালে দুজন ভর্তি করা হয়েছে। নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদীতে সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ