Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

প্রেম, বিয়ে অতঃপর লাশ

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১১:৫৮ পিএম

চট্টগ্রামের আনোয়ারা হাসপাতাল থেকে নাসরিন আক্তার রিয়া (৩৫)নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে আনোয়ারা থানা পুলিশ এ লাশ উদ্ধার করে। নাসরিন আক্তার চাঁদপুর জেলার মতলব উত্তর থানার ফরাজিকান্দি ইউনিয়নের বালুচর গ্রামে মো. আবুল হাশেমের প্রথম কন্যা নাসরিন দুই বছর আগে সৌদি আরবে চাকরির জন্য পাড়ি জমায়। সেখান থেকে সে ফেসবুকে আনোয়ারা উপজেলার বরুমচড়া গ্রামে আবদুর ছবুরের ছেলে মো. মোরশেদ আলম (২৮) এর সাথে প্রেমে জড়িয়ে পড়ে। ৫ মাস পূর্বে নাসরিন দেশে এসে মনচুর আলমের সাথে ১ লাখ টাকা দেনমোহরে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। তবে গত শুক্রবার সন্ধ্যায় আনোয়ারা হাসপাতাল থেকে পুলিশ নাসরিনের লাশ উদ্ধার করে।

জানা যায়, নাসরিন আক্তার ১৫ বছর আগে বরিশাল জেলার গৌরনদী থানার নওপাড়া বাহাদুুর এলাকার মো. রফিকের সাথে তার বিবাহ হয়। সে ঘরে তার ২ কন্যা ও ১ ছেলে রয়েছে। পুলিশ নাসরিনের স্বামী মনচুর আলম (২৮) ও শাশুড়ি বাচু আক্তার (৫৫) কে আটক করেছে। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহামুদ জানায়, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেম


আরও
আরও পড়ুন