Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর কাম্য ছিল অর্থনৈতিক মুক্তি

আলোচনা সভায় আ জ ম নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১১:৫৮ পিএম

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শুধুমাত্র ভৌগোলিক স্বাধীনতা নয়, হাজার বছর ধরে বাঙালি জাতির শোষণ, বঞ্চনা এবং সর্বপ্রকার শৃঙ্খল ছিন্ন করতে বঙ্গবন্ধুর কাম্য ছিল বাঙালি জাতিসত্তা বির্নিমাণ ও পরিপূর্ণ অর্থনৈতিক মুক্তি।

গতকাল (শনিবার) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি একথা বলেন।
আ জ ম নাছির আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধাপে ধাপে এগিয়ে যাচ্ছেন। দলীয় সাংগঠনিক ভিত্তি সুদৃঢ় থাকলে আমাদের দৃঢ় বিশ্বাস তিনি বাঙালি জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, দিদারুল আলম চৌধুরী, জাফর আলম চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ