Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

রাজবাড়ীতে মাইক্রোবাসের ধাক্কায় বাস চালক নিহত

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ১০:০০ এএম

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ সংলগ্ন স্পীড ব্রেকার এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় মহাসড়কে মেরামতরত বাসের চালক মো. আলী হোসেন গাজী(৩৫) নিহত হয়েছে।
রবিবার ভোর সাড়ে ৫টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ ঘাতক মাইক্রোবাস ও যাত্রীবাহী বাসটি আটক করেছে।
নিহত আলী হোসেন খুলনা জেলার রুপসা থানাধীন তিলক গ্রামের মৃত আজিজ গাজীর ছেলে।
জানা গেছে, দৌলতদিয়া থেকে খুলনা গামী (ঢাকা মেট্রো-জ- ১১-১০৭১) গোয়ালন্দ উপজেলাধীন জমিদার ব্রিজ এলাকায় আসলে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এসময় বাসের চালক আলী হোসেন বাসটি মেরামতের জন্য ঢাকা-খুলনা মহাসড়কের একপাশে দাড় করিয়ে বাসের নিচে গিয়ে কাজ করতে থাকে। এসময় পেছন দিক থেকে আসা (ঢাকা মেট্রো-চ- ১৩-৯৬৩৮) মাইক্রোবাসটি দ্রুত গতিতে এসে ধাক্কা দেয়। এতে করে বাসের নিচে থাকা বাস চালক চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যায়।
আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ পারভেজ ভুইয়া জানান, মাইক্রোবাসের ধাক্কায় বাসের চালক আলী হোসেন গাজী বাসের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন। এ ঘটনায় মাইক্রোবাস ও যাত্রীবাহী বাস আটক করা হলেও মাইক্রোবাসের চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন