Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

শখের মোটরসাইকেল প্রথম দিনেই কেড়ে নিলো কলেজছাত্রের প্রাণ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ১০:৫৬ এএম

লক্ষ্মীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনে পড়ে ইব্রাহিম হোসেন নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। আজ রোববার সকালে শহরের জেবি রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম দালাল বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও পৌরসভার বাঞ্চানগর এলাকার বাবুল মিয়ার ছেলে। দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে গতকাল বিকেলেই মোটরসাইকেলটি কিনে দেয় তার পরিবার। আর আজ সেটিই তার প্রাণ কেড়ে নিলো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয় কলেজছাত্র ইব্রাহিম হোসেন। পরে বাসার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনে পড়ে যায়। এ সময় গুরুতর আহত হয় সে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মো. জয়নাল আবেদীন তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে আত্মীয়স্বজনসহ সহপাঠীদের মধ্যে নেমে আসে শোকের ছায়া।

এদিকে দীর্ঘদিন ধরে ইব্রাহিম হোসেন মোটরসাইকেল কিনে দেয়ার জন্য পরিবারের কাছে দাবি করে আসছিল। তার দাবির প্রেক্ষিতে শনিবার বিকেলে তাকে নতুন মোটরসাইকেল কিনে দেয়া হয়। সকালে ওই নতুন মোটরসাইকেল নিয়ে বের হয়ে এ দুর্ঘটনার কবলে পড়ে নিহত হয় ইব্রাহীম হোসেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন