Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

জয় দিয়ে শুরু রিয়ালের

লা-লিগা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ১০:৫৯ এএম

প্রাক মৌসুমের হতাশা কাটিয়ে তারা লা লিগায় শুভ সূচনা করেছে। শনিবার দলটি ৩-১ গোলে জিতেছে সেল্তা ভিগোর মাঠে।
ম্যাচের শুরুতেই ছিল চমক। জিনেদিন জিদান একাদশে রেখেছিলেন গ্যারেথ বেলকে। প্রথম গোলেই অবদান রাখেন ওয়েলস ফরোয়ার্ড। ১২ মিনিটে বাঁ দিক থেকে তিনি বল বাড়িয়ে দেন ছোট বক্সে। গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল চলে যায় করিম বেনজিমার কাছে। ফরাসি স্ট্রাইকার খোলেন গোলমুখ।
প্রথমার্ধের ইনজুরি সময়ে সমতা ফেরানোর উদযাপন করেছিল সেল্তা। কিন্তু ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি অফ সাইডের কারণে ব্রেইস মেন্দেসের গোলটি বাতিল করে। বিরতির পর তৃতীয় মিনিটে বেনজিমার একটি শট গোলপোস্টের কয়েক ইঞ্চি বাইরে দিয়ে গেলে হতাশ হতে হয় রিয়ালকে। তারা আরও বড় ধাক্কা খায় লুকা মদরিচ ৫৫ মিনিটে দেনিস সুয়ারেসকে কড়া ট্যাকল করলে। ভিএআর দেখে এই ক্রোয়েট মিডফিল্ডারকে লাল কার্ড দেখান রেফারি।
শেষ ৩৪ মিনিট ১০ জন নিয়েও দারুণ লড়াই করেছে রিয়াল। ৬০ মিনিটে বেনজিমার একটি শট গোলপোস্টে লাগে। পরের মিনিটেই মার্সেলোর অ্যাসিস্টে ৪০ গজ দূর থেকে অসাধারণ গোল করেন টনি ক্রুস। খেলা শেষ হওয়ার ১০ মিনিট আগে বেনজিমার বানিয়ে দেওয়া বলে ৩-০ করেন লুকাস ভাসকেস। ইনজুরি সময়ে ইকার লোসাদা সেল্তার হয়ে একটি সান্ত্বনার গোল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন