Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে গৃহবধূর লাশ উদ্ধার

নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগ স্বামীর বিরুদ্ধে

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ২:৫৮ পিএম

ঝালকাঠিতে দুই সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে সদর উপজেলার সুগন্ধিয়া গ্রামে স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম সামসুন্নাহার কল্পনা (৩৮)। গলায় ওড়না দিয়ে পেচিয়ে সে আত্মহত্যা করে বলে স্বামীর পরিবার দাবি করেছে। তবে নিহতের পরিবারের অভিযোগ, যৌতুক ও স্বামীর নির্যাতন সইতে না পেরে কল্পনা আত্মহত্যা করেন। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, ২০০২ সালে সুগন্ধিয়া গ্রামের বাসিন্দা শাখাওয়াত হোসেন সাগরের সাথে বিয়ে হয় উত্তর আশিয়ার গ্রামের ফজলুল করিম খানের মেয়ে সামসুন্নাহার কল্পনার। বিয়ের পর যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন চালায় স্বামী।
কল্পনার ছোট ভাই মামলার বাদী ফারুক আহম্মেদ কাজল অভিযোগ করেন, যৌতুক ও স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করে কল্পনা।
ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, এ ঘটনায় নিহতের ভাই নারী নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার পর থেকে আসামী গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ