Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

চুরি করতে এসে চুটিয়ে মদ খেল চোর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৩:০১ পিএম

চোর এসেছিল চুরি করতে। 'কাজ' শেষের পরেও অঢেল সময় ছিল হাতে। ফাঁকা বাড়িতে তারপর রান্নাঘরে বসে চুটিয়ে মদ খেল চোর। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে।

জলপাইগুড়িপ পরেশ মিত্র কলোনির বাসিন্দা বিমল রায়। বৃহস্পতিবার রাখি পূর্ণিমার দিন সপরিবারে শ্বশুরবাড়ি যান। দুদিন পর শনিবার রাতে বাড়ি ফেরেন। বাড়ি ফিরে ঘরে ঢুকতে গিয়েই চক্ষু চড়কগাছ হয়ে যায় রায় পরিবারের। ঘরের দরজার তালা ভাঙা। বিপদ যে কিছু একটা ঘটে গিয়েছে, তা বুঝতে আর দেরি হয়নি।

দুরু দুরু বুকে ঘরে পা দিতেই দেখলেন, যা আশঙ্কা করেছিলেন সেটাই সত্যি হয়েছে। বাড়ি পুরো লন্ডভন্ড। বসার ঘর, শোওয়ার ঘর সব তছনছ দশা। আলমারি ভাঙা, লকার ভাঙা। তবে আশ্চর্য হওয়ার তখনও বাকি ছিল... রান্নাঘরে ঢুকতেই হাঁ হয়ে যান বিমল রায়রা। রান্নাঘরে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে মদের বোতল!

বিমল বাবু জানিয়েছেন ঘরে থাকা সোনার গয়না, নগদ মিলিয়ে লক্ষাধিক টাকার জিনিস খোয়া গিয়েছে। আর তারপর রান্নাঘরে বসে চলেছে মদ্যপান। এই ঘটনায় জলপাইগুড়ি কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন বিমল রায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। স্থানীয়দের অভিযোগ, আগেও ওই এলাকায় কয়েকটি বাড়িতে চুরি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিমবঙ্গ


আরও
আরও পড়ুন