Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

মাধবপুরে টিপু হত্যার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি ডাকাত এরশাদ সিলেটে আটক

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৪:০৫ পিএম

হবিগঞ্জের মাধবপুর উপজেলার দুর্ধর্ষ ডাকাত উপসচিব আশরাফুল রহমান নোমান ও ইমরুল মহসিনের ছোটভাই টিপু হত্যার মুলহোতা মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী এরশাদ আলী(৩৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে এস আই কামাল হোসেনসহ একদল পুলিশ শনিবার রাত ৯ টার দিকে সিলেট নগরীর আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে এরশাদকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, এরশাদ আলী ২০১১ সালে উপজেলার মনতলা মেরাশানি গ্রামে তৎকালীন সিনিয়র সহকারি সচিব আশরাফুল রহমান নোমান, ও সিনিয়র সহকারি সচিব ইমরুল মহসিনের বাড়িতে ডাকাতি করতে গিয়ে তাদের ভাই ব্যবসায়ী টিপু বাঁধা দিলে দুর্বত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এঘটনার তার স্ত্রী মামলা করলে বিচারক এরশাদকে মৃত্যুদন্ডাদেশ দেন। এরপর থেকেই এরশাদ আত্মগোপনে চলে যায়। কিন্তু তার অপরাধ কর্মকান্ড থেমে থাকেনি।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান, এরশাদ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। এরশাদ উপজেলার আদাঐর ইউনিয়নের হালুয়াপাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে। তার বিরুদ্ধে মাধবপুর সহ বিভিন্ন থানায় অসংখ্য ডাকাতি চুরি ধর্ষণ ও খুনের মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন