Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বিএনপির যৌথসভা কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৪:৩৭ পিএম

বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ১ সেপ্টেম্বর। দিবসটি পালন উপলক্ষে যৌথসভা আহ্বান করেছে দলটি। আগামীকাল সোমবার দুপুর ১২টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই যৌথসভা অনুষ্ঠিত হবে। দলের সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন এ তথ্য জানিয়েছেন।

বিএনপির পক্ষ থেকে বলা হয়, আগামী ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে সোমবার দুপুর ১২টায় বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে যৌথসভা অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন বিএনপি যুগ্ম-মহাসচিববৃন্দ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ এবং বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ।

দলের প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে কর্মসূচি প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালনে জেলা-মহানগর-উপজেলা পর্যায়ে র‌্যালি, সভা-সমাবেশ-আলোচনা সভার উদ্যোগ নেয়া হবে। ঢাকাতে কেন্দ্রীয়ভাবে আমরা র‌্যালি এবং পরদিন আলোচনা সভা করব। এরপরই বেগম জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় সমাবেশগুলো সমাপ্ত করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন