Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

স্ত্রী ও ৩ সহযোগি সহ মাদক ব্যবসায়ী ফারুক গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৫:৩১ পিএম

মাদক ব্যবসায়ীর দেয়া তথ্য মতে বগুড়া ডিবি পুলিশ ঢাকার মিরপুরে অভিযান চালিয়ে একটি বাসা থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদক ব্যবসায়ী ফারুক মিয়ার (২৫) সহযোগি ফয়েজ উদ্দিনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
রোববার দুপুরে বগুড়া ডিবি কার্যালয়ে সাংবাদিকদের জানানো হয় , গত ১৬ আগষ্ট বগুড়া শহরের চারমাথা এলাকা থেকে সাড়ে তিন হাজার পিস ইয়াবা সহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গনকীরপাড়ের আব্দুস সালামের ছেলে উক্ত ফারুককে তার স্ত্রী নিপা সহ আরো দুই সহযোগিকে আটক করে। এরপর ডিবি পুলিশ বগুড়া সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে ফারুককে দু’দিনের রিমান্ডে নিয়ে জিঙ্গাসাবাদ করে। এসময় সে পুলিশকে জানায় ,তার ঢাকার ভাড়া বাসায় ইয়াবার বিরাট মজুদ আছে।
ফারুকের দেওয়া তথ্য অনুযায়ি ডিবি পুলিশের ওসি আসলাম আলী পিপিএম এর নেতৃত্বে একটি টিম গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টায় ঢাকার মিরপুর -১ এর মধ্য পাইকপাড়ার ভাড়া বাসায় অভিযান চালিয়ে স্কুল ব্যাগের ভিতর থেকে ৮টি প্যাকেটে রক্ষিত ত্রিশ হাজার পিস ইয়াবা জব্দ করে। ওই বাসায় অবস্থানকারি ফারুকের সহযোগি ফয়েজ উদ্দিনকেও আটক করা হয়। ফলে এঘটনায় মোট ৫ জনকে গ্রেফতার এবং ৩৩ হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হল ।
বগুড়ার ডিবি ওসি আসলাম আলী আরো জানান, আসামীরা কক্সবাজার থেকে বিশেষ কায়দায় অবৈধ ইয়াবা ট্যাবলেট ক্রয় করে ঢাকা , বগুড়া শহর সহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন